Breaking News
Home / রাজনীতি / ৭ মহিলাসহ জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার

৭ মহিলাসহ জামায়াতের ১১ নেতাকর্মী গ্রেপ্তার

চাঁদপুরে একটি ভবনে থেকে কুমিল্লা মহানগর জামায়াতের আমীর ও চাঁদপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদকসহ ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে শহরের প্রতাপসাহা রোডের ৪১৫নং ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়।

আটক নেতাকর্মীরা হলেন, কুমিল্লা রেডক্রস এলাকার হিজর আলীর ছেলে কুমিল্লা মহানগর জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, চাঁদপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মাসুদুল ইসলাম, বাড়ির মালিক মোহাম্মদ হোসাইন, ফেরদৌসী সুলতানা, কুলসুমা আক্তার, ফারহানা আক্তার, তাছলিমা বেগম, শাহীনা আক্তার, মনোয়ারা বেগম ও তাহমিনা খাতুন।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, নতুন আলিমপাড়া ওই ভবনের মালিক মোহাম্মদ হোসাইন। তিনিও জামায়াত নেতা এবং শহরের আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের শিক্ষক।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই ভবনে অভিযান চালিয়ে তাদের বৈঠক থেকে আটক করা হয়। তাদের বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। ওই বৈঠক থেকে জামায়াতের সাংগঠনিক কিছু বই উদ্ধার করা হয়েছে। যাচাই বাচাই শেষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বাংলা ট্রিবিউন।

About superadmin

Check Also

দেশ আওয়ামী লীগ না, অন্য কেউ চালায়: ফখরুল

দেশ আওয়ামী লীগ না, অন্য কেউ চালায়, এমন প্রশ্ন তুলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *