Breaking News
Home / রাজনীতি / খালেদা জিয়ার গাড়িবহর মহিপাল পার হতেই দু’ বাসে আগুন

খালেদা জিয়ার গাড়িবহর মহিপাল পার হতেই দু’ বাসে আগুন

রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গাড়িবহর নিয়ে ঢাকায় ফেরার পথে ফেনীর মহিপাল পার হওয়ার কিছুক্ষণের মধ্যেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকাল ৪টা ৫০ মিনিটের দিকে বাসগুলোতে আগুন দেওয়া হয়। তবে একটি বাসের চালক দাবি করেছেন, বাসটিতে পেট্রল বোমা ছুড়ে মেরেছে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদা জিয়া কক্সবাজার থেকে গাড়ি বহর নিয়ে ঢাকায় ফেরার সময় বিকাল সাড়ে চারটার দিকে ফেনীর মহিপাল অতিক্রম করেন। এর ১০ মিনিটের মধ্যেই স্থানীয় নজির আহমদ সিএনজি স্ট্যান্ডের পাশে দাঁড়ানো দুটি বাসে বোমার বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে বাস দুটিতে আগুন ধরে যায়। এর একটি সুগন্ধা পরিবহনের আর একটি চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের। গাড়ি দুইটির অংশবিশেষ পুড়ে গেছে।

চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের বাসটির চালক হারুন দাবি করেন, তিনি বাসটির চালকের আসনে বসে ছিলেন। এসময় কে বা কারা গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে মারে। প্রাণ বাঁচাতে দ্রুত তিনি বাস থেকে নেমে যান। এরপরই বাসটিতে আগুন ধরে যায়।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে বের করা হবে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, তদন্ত শেষে বলা যাবে কারা বাস দুইটিতে আগুন দিয়েছে। বাংলা ট্রিবিউন।

About superadmin

Check Also

ফরহাদ মজহার ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলার অনুমতি নিলো পুলিশ

ফরহাদ মজহারের অন্তর্ধানের ঘটনাটি ‘সাজানো বলে নিশ্চিত’ হওয়ার পর তার এবং অপহরণের অভিযোগকারী তার স্ত্রী ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *