Breaking News
Home / বিনোদন / বাকী জীবন ইবাদত-বন্দেগীর মধ্য দিয়ে পার করতে চাই: ময়ূরী

বাকী জীবন ইবাদত-বন্দেগীর মধ্য দিয়ে পার করতে চাই: ময়ূরী

বাকি জীবন ইবাদত-বন্দেগীর মধ্য দিয়ে পার করতে চাই-ময়ূরী এর ছবি ফলাফল

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের বিতর্কিত চিত্রনায়িকা ময়ূরী চলচ্চিত্র ছেড়েছেন অনেক দিন। সিনেমা ছেড়ে যাত্রা, কনসার্ট ও সার্কাসের প্যান্ড্যালে নাচতেন। অশ্লীল সিনেমার যুগে আলোচিত এ নায়িকা এখন ধর্ম-কর্ম নিয়ে ব্যস্ত জীবন পার করছেন।

গত সেপ্টেম্বরে তিনি এক শিক্ষককে বিয়ে করেন। বিয়ের পর তার জীবনে আমূল পরিবর্তন আসে। তিনি জানান, এখন ধর্ম-কর্ম নিয়ে ব্যস্ত সময় পার করছি। পাশাপাশি তাবলীগ জামাতের সাথে নিজেকে পুরোপুরি সম্পৃক্ত করেছি। অতীতের ভুলভ্রান্তির জন্যে তওবা করে সারাজীবন ইসলামের দাওয়াত দিয়ে যাবেন বলে অঙ্গীকার করেছেন তিনি।

ময়ূরী বলেন: নিয়মিত নামাজ পড়ার পাশাপাশি বিভিন্ন নফল ইবাদত করি। এমনকি সপ্তাহের ৫ দিন রোজা রাখি। ইচ্ছে আছে আগামী বছর হজে যাব। বর্তমানে আমি নতুনভাবে জীবন শুরু করে বেশ সুখী জীবনযাপন করছি। আমি আমার অতীতের ভুলভ্রান্তির জন্যে অনুতপ্ত। এখন জীবনের বাকিটা পথ এভাবেই ইবাদত-বন্দেগীর মধ্য দিয়েই পার করতে চাই। আপাতত পরিকল্পনা স্বামীর সাথে এক চিল্লা তাবলিগ জামাতে যাবো। তারপর ইচ্ছে আছে হজ করার।

তিনি জানান, তার স্বামী শফিক জুয়েল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগে স্নাতকোত্তর। বয়সে জুয়েল ছোট হলেও দু’জনের মাঝে সম্পর্ক বেশ আন্তরিক। আগের ঘরে ময়ূরীর এক মেয়ে রয়েছে। সেই মেয়েকে জুয়েল ভীষণ পছন্দ করেন। তিনি বলেন, মেয়ের পছন্দে বিয়েটা করছি। এখন আমরা সুখে আছি। পেছনের সেইসব দিনের কথা আমি আর মনে করতে চাই না। এখন সামনে এগিয়ে যেতে চাই মেয়ে ও স্বামীকে নিয়ে। সূত্র: ইনকিলাব।

About superadmin

Check Also

স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক মহৎপ্রাণ স্বামী

অন্য কাউকে ভালোবাসেন স্ত্রী। বিয়ের কয়েক দিনেই তা জানতে পেরে স্ত্রীর সঙ্গে সেই যুবকের বিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *