Breaking News
Home / রাজনীতি / আলেমদের বিরুদ্ধে কথা বললে জিহ্বা কেটে নেওয়া হবে: এমপি বাবুকে হেফাজত নেতা

আলেমদের বিরুদ্ধে কথা বললে জিহ্বা কেটে নেওয়া হবে: এমপি বাবুকে হেফাজত নেতা

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সাংসদ নজরুল ইসলাম বাবুকে আলেম-ওলামাকে নিয়ে কটূক্তি করতে নিষেধ করেছেন হেফাজতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরীর সাধারণ সম্পাদক মাওলানা ফেরদৌসুর রহমান। তিনি বাবুকে হুঁশিয়ারি দিয়ে বলেন: এ দেশ আলেম-ওলামাদের দেশ। আলেম সমাজ মাঠে নামলে আপনি পালাবার সুযোগ পাবেন না।

শুক্রবার (১৫ ডিসেম্বর) নগরীর ডিআইটি বাণিজ্যিক এলাকায় রেলওয়ে জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসলমানদের কেবলা বায়তুল মোকাদ্দাস জেরুজালেমকে ইসরাঈলের রাজধানী ঘোষণার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এই হুঁশিয়ারি দেন।

মাওলানা ফেরদৌসুর রহমান বলেন: আড়াইহাজারে যতো ওয়াজ-মাহফিল হয়, সেখানে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু প্রতিটি ওয়াজ মাহফিলে জোর করে প্রধান অতিথি থাকেন। ওয়াজ মাহফিলে আগত বক্তাদের অপমানিত করেন।

তিনি আরো বলেন: সম্প্রতি সাংসদ বাবু আল্লামা খুরশেদ আলম কাশেমী এবং হাবিবুর রহমান মিছবাহ’র সঙ্গে বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে। সাংসদ বাবু আলেমদের দেখে নেয়ার হুমকি দিয়েছেন। এ ঘটনায় আমরা আলেম সমাজ নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ প্রসঙ্গে সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন: যারা আমার সম্পর্কে না জেনে, না বুঝে কথা বলে তাদের বক্তব্যের জবাবে বক্তব্য দেয়ার রুচি-মনমানসিকতা নেই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ( ৭ ডিসেম্বর ) রাতে আড়াইহাজার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের তুরকিনী এলাকায় স্থানীয় যুবসমাজ আয়োজিত ওয়াজ-মাহফিলে বক্তব্য দেয়াকে কেন্দ্র করে মুফতি হাবিবুর রহমান মিছবাহ’র সঙ্গে সাংসদ নজরুল ইসলাম বাবুর বাকবিতণ্ডার ঘটনা ঘটে। সূত্র: বাংলা ট্রিবিউন।

About superadmin

Check Also

দেশ আওয়ামী লীগ না, অন্য কেউ চালায়: ফখরুল

দেশ আওয়ামী লীগ না, অন্য কেউ চালায়, এমন প্রশ্ন তুলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *