Breaking News
Home / অপরাধ / এবার পাকিস্তানের কোয়েটায় ১৩ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা

এবার পাকিস্তানের কোয়েটায় ১৩ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা

পাকিস্তানের কাসুরে ৮ বছরের জয়নাবকে ধর্ষণ ও হত্যার ঘটনার তদন্ত চলাকালেই এবার কোয়েটায় একই ধরনের আরেকটি ঘটনার কথা উঠে এসেছে। গতকাল (রবিবার) প্রকাশিত প্রাথমিক মেডিক্যাল রিপোর্ট অনুসারে, কুয়েটায় ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

৬ষ্ঠ শ্রেণীর নিহত ছাত্রীকে বালুচিস্তানের রাজধানী কোয়েটায় রবিবার সকালে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকর্মীরা তাকে ঘটনাস্থল থেকে দ্রুত সিভিল হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর কামরানের ভাই জানান, তিনি আধা ঘণ্টার জন্য বাড়ির বাইরে গিয়েছিলেন। ফেরার পথে তিনি বোনকে অচেতন অবস্থায় পান।

পুলিশ সার্জন ড. নুর বালুচ সাংবাদিকদের জানান, প্রাথমিক প্রতিবেদনে শিশুটিকে শ্বাসরোধে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ময়না তদন্তের পর বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হবে।

বালুচিস্তানের মুখ্যমন্ত্রী আব্দুল কুদ্দুস বাজিনজো ঘটনাটি জেনেছেন এবং ফোনে পুলিশের মহাপরিদর্শককে প্রতিবেদন দিতে বলেছেন। জড়িত ব্যক্তিকে গ্রেফতারে দু’দিনের সময়সীমা বেঁধে দিয়েছেন তিনি।

জানুয়ারি মাসের শুরুতে শিশু জয়নাবের ধর্ষণ ও হত্যাকাণ্ডের পর এ ধরনের ঘটনার খবর বেড়েছে। ৪ জানুয়ারি কোরআন ক্লাস থেকে ফেরার পথে নিখোঁজ হওয়ার পর ৯ জানুয়ারি পাকিস্তানের কাসুর শহরের একটি আবর্জনার স্তুপ থেকে পাওয়া যায় শিশু জয়নাবের মৃতদেহ। ময়না তদন্তে হত্যা ও ধর্ষণের তথ্য নিশ্চিতের পর ডিএনএ পরীক্ষায় জানা যায় একই অপরাধী আগেও সাতটি শিশু ধর্ষণের সঙ্গে জড়িত। গত ২৩ জানুয়ারি পাঞ্জাব প্রাদেশিক সরকারের মুখ্যমন্ত্রী শাহাবাজ শরিফ ঘোষণা দেন ডিএনএ পরীক্ষায় নিশ্চিত হওয়ার পর এক অপরাধীকে ধরতে সক্ষম হয়েছেন তারা। সূত্র: দ্য এক্সপ্রেস ট্রিবিউন ও বাংলা ট্রিবিউন।

About superadmin

Check Also

ত্রাণের জন্যে সিরীয় মেয়েদের যৌনকাজে বাধ্য করা হয়!

জাতিসংঘ ও অন্যান্য আন্তর্জাতিক ত্রাণ সংস্থার পক্ষ হয়ে ত্রাণ বিতরণের কাজে নিয়োজিত পুরুষরা সিরীয় নারীদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *