Breaking News
Home / দুর্ঘটনা / বাসটি ৩২ লাশ নিয়ে ভেসে উঠলো

বাসটি ৩২ লাশ নিয়ে ভেসে উঠলো

India

গোটা বাসটিকে তোলা যায়নি। ক্রেন দিয়ে যখন বাসটি টেনে উপরে তোলা হচ্ছিলো, তখন লাশ ভরা বাসটি ধীরে ধীরে ভেসে ওঠে পানির উপর। ঝুলন্ত বাসে ৩২ জনের লাশ। কিন্তু আর উপরে তোলার ঝুঁকি নেয়া হয়নি। অন্ধকার নেমে এলে, উদ্ধার করা সম্ভব নয়। তাই, ঐ অবস্থায়ই উদ্ধারকারী দল বাসের ভেতর থেকে একের পর এক লাশ বের করে আনতে থাকে।

আজ (সোমবার) সকালে মুর্শিদাবাদের দৌলতাবাদের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ৭০ ফুট গভীর বিলে পড়ে যায় যাত্রীবোঝাই একটি বাস। এতে প্রায় ৬০ জন যাত্রী ছিলো। তাদের মাঝে ১০ জনকে জীবিত উদ্ধার করা হয়।

ঘটনার পর দুপুরেই ঘটনাস্থলে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী, পরিবহন সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং করিমপুরের বিধায়ক মহুয়া মৈত্রসহ প্রশাসনের প্রচুর কর্মকর্তা।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন পানি থেকে ১০ জনকে উদ্ধার করেন। তাদের মাঝে ৭ জন পুরুষ এবং ৩ জন মহিলা। উদ্ধারের পর এক বৃদ্ধা হৃদরোগে মারা যান।

এ বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন: ‘দুর্ভাগ্যজনক ঘটনা। পরিস্থিতির দিকে নজর রাখা হচ্ছে। প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হয়েছে। পানির গভীরতা বেশি থাকায় প্রথম দিকে উদ্ধার কাজে সমস্যা তৈরি হয়েছিলো।

পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন: ‘কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। একটি লরিকে ওভারটেক করতে গিয়ে জলে পড়ে যায় বাসটি। নদীতে জল বেশি থাকায় প্রাথমিকভাবে উদ্ধারকাজে সমস্যা হয়েছিলো। সূত্র: যুগান্তর।

About superadmin

Check Also

কিরিবাতিতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ফেরি নিখোঁজ

কিরিবাতি দ্বীপপুঞ্চের কাছে অর্ধশতাধিক যাত্রীসহ নিখোঁজ একটি ফেরির সন্ধানে জোর অভিযান শুরু হয়েছে। ১৮ই জানুয়ারি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *