Home / অপরাধ / ফটোশুটের নামে ইংরেজ মডেলকে স্যুটকেসে ভরে বিক্রির চেষ্টা

ফটোশুটের নামে ইংরেজ মডেলকে স্যুটকেসে ভরে বিক্রির চেষ্টা

ফটোশুটের কথা বলে সুন্দরী এক মডেলকে অপহরণের পর মাদক দিয়ে অচেতন করে স্যুটকেসে ভরে বিক্রির চেষ্টার মতো লোমহর্ষক ঘটনা ঘটেছে।

সিনেমার দৃশ্যকেও হার মানানো এ ঘটনার শিকার হয়েছেন ২০ বছর বয়সী ইংরেজ মডেল ক্লোয়ি আয়ালিং। তাকে ইতালি থেকে অপহরণ করে স্যুটকেসে ভরে যৌনদাসী হিসেবে বিক্রি করে দেয়া হয়।

বুধবার আদালতে অপহরণকারী লুকাজ পাওয়েল হার্ভার বিরুদ্ধে শুনানিতে মডেল ক্লোয়ি সেই বিভৎস কাহিনীর কথা বলেন। আদালতে তিনি জানান, ফটোশুটের নাম করে গত বছরের জুলাই মাসে মডেল ক্লোয়িকে অপহরণ করে ৩০ বছরের লুকাজ পাওয়েল হার্বা।

এ ঘটনার জন্য ইংল্যান্ডের বাসিন্দা লুকাজকে গ্রেফতার করেছে ইতালির পুলিশ। তিনি ইতালির মিলান থেকে ঐ মডেলকে অপহরণ করেছিলেন।

ইতালি পুলিশকে মডেল ক্লোয়ি নিজের অপহরণের ঘটনা বর্ণনা দিয়ে বলেন: আমাকে অপহরণ করা হয়েছিলো ডার্ক ওয়েব বলে একটা ইন্টারনেট সাইটের জন্য। এখানে সাইটটি ব্যবহারকারীর পরিচয় গোপন রাখা হয়। এখান থেকেই অপরাধীরা বিভিন্ন ধরনের বেআইনি জিনিস কেনাবেচা করে। আমাকে অপহরণকারী যৌনদাসী হিসেবে ৩ লাখ ডলারের বিনিময়ে সেখানে বিক্রি করতে চেয়েছিলো। প্রথমে আমায় ফটোশুটের কথা বলে মিলানে ডাকা হয়। এরপর একজন কালো গ্লাভস পরে পেছন থেকে আমার মুখ চেপে ধরে। অন্যজন আমার ডান হাতে ইনজেকশন দেয়৷ এর পর জ্ঞান হারাই আমি। পরে যখন জ্ঞান ফেরে, তখন দেখলাম, ব্যাগের ভেতর বন্দি আমি৷ হাত-পা বাঁধা। মুখে লিউকোপ্লাস্ট দেয়া৷ যাতে নিঃশ্বাস নিতে পারি তার জন্য ব্যাগে ছোট ছিদ্র ছিলো। আমায় স্যুটকেসে ভরে তুরিনের পরিত্যক্ত এক খামারবাড়িতে নিয়ে যাওয়া হয়। আমাকে সেখানে গোলাপি রঙের পোশাক পরিয়ে রাখা হয়েছিল। সেখানে আমাকে ফার্নিচারের সঙ্গে বেঁধে রাখা হয়।

বুধবার মামলার শুনানি চলাকালে তদন্তকারীরা জানান, অপহরণের সময় ঐ মডেল মানসিকভাবে ভেঙে পড়েন। গত বছরের ১৭ জুলাই অভিযুক্ত লুকাজ পাওয়েল হার্বাকে গ্রেফতার করে ইতালির পুলিশ।

তদন্তকারীরা জানান, ক্লোয়িকে ছেড়ে দেয়ার কারণ হলো অপহরণকারীরা জানতে পারে যে, ক্লোয়ির দু’ বছরের শিশুপুত্র আছে। সন্তানের মাকে অপহরণ করা নিয়ম বিরুদ্ধ। তাই, তারা ক্লোয়িকে মুক্তি দেয়। তবে মুক্তি দেয়ার আগে তাকে মুখ না খোলার হুমকিও দেয় অপহরণকারীরা।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আরও একজন জড়িত৷ তাকে খোঁজা হচ্ছে। অভিযুক্ত লুকাজের ভাইকেও অপহরণের ঘটনায় গ্রেফতার করে পুলিশ।  সূত্র: যুগান্তর।

About superadmin

Check Also

ত্রাণের জন্যে সিরীয় মেয়েদের যৌনকাজে বাধ্য করা হয়!

জাতিসংঘ ও অন্যান্য আন্তর্জাতিক ত্রাণ সংস্থার পক্ষ হয়ে ত্রাণ বিতরণের কাজে নিয়োজিত পুরুষরা সিরীয় নারীদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *