Breaking News
Home / রাজনীতি / খালেদা জিয়ার জনপ্রিয়তা তিন গুণ বেড়েছে

খালেদা জিয়ার জনপ্রিয়তা তিন গুণ বেড়েছে

সরকার তাদের ফরমায়েশি মোতাবেক রায় দেয়ার জন্য দেশের বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করছে মন্তব্য করে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছেন: এজন্য তারা (সরকার) খালেদা জিয়ার জাজমেন্ট দিতে টালবাহানা দেখাচ্ছে। আপিলে যাওয়ার জন্য তারা (সরকার) জাজমেন্ট দিচ্ছে না, বরং অন্য জায়গা থেকে মামলা এনে তাকে (খালেদা জিয়া) শ্যোন অ্যারেস্ট (গ্রেফতার) দেখাচ্ছে। এসব মামলার পরও খালেদা জিয়ার জনপ্রিয়তা তিন গুণ বৃদ্ধি পেয়েছে।

মঙ্গলবার দুপুরে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আয়োজিত সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচিতে তিনি এসব মন্তব্য করেন।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি আরও বলেন: সকালে পত্রিকা খুলে দেখলাম দেশের ব্যাংকগুলোতে তারল্য (অর্থ) সংকট দেখা দিয়েছে। দেশে অন্যায়ভাবে লুটপাট চলছে। দেশের সব টাকা বিদেশে পাচার করা হচ্ছে। একদিকে এভাবে যখন লুটপাট চলছে, ঠিক সেই মুহূর্তে খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। এসব কারণে দেশ একটি খারাপ অবস্থার মধ্যে রয়েছে।

উপস্থিত বিএনপিপন্থী আইনজীবীদের উদ্দেশে তিনি বলেন: আমরা আন্দোলন ও আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাকে (খালেদা জিয়া) বের করে আনবো। তাকে বের করে না আনা পর্যন্ত আমাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকনের সভাপতিত্বে কর্মসূচিতে বিএনপি-সমর্থিত আইনজীবীরা এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার দুপুরে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে প্রতীকী অনশনের ঘোষণা দেয়া হয়। পরে সুপ্রিমকোর্ট অঙ্গনে বিক্ষোভ মিছিল বের করেন তারা। সূত্র: যুগান্তর।

About superadmin

Check Also

খালেদা জিয়ার আপিল নিয়ে উকিলদের বৈঠক

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের অনুলিপি পাওয়ার পর, আপিল করতে বৈঠক করেছেন খালেদা জিয়ার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *