Breaking News
Home / জাতীয় / আজও পাওয়া যায়নি খালেদা জিয়ার মামলার রায়ের সার্টিফায়েড কপি

আজও পাওয়া যায়নি খালেদা জিয়ার মামলার রায়ের সার্টিফায়েড কপি

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের সার্টিফায়েড কপি আজও (বৃহস্পতিবার) পাওয়া যায়নি বলে জানিয়েছেন খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া। সেক্ষেত্রে এ মামলায় দণ্ড পাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের দিন আরও পিছিয়ে গেলো।

সানাউল্লাহ মিয়া বলেন: আাদালত থেকে আমাদের বলা হয়েছিলো, আজ সার্টিফায়েড কপি সরবরাহ করা হবে। কিন্তু আমরা আজও পায়নি। তবে বিচারক বেঞ্চ সহকারীর (পেশকার) মাধ্যমে জানান, ‘রায়ের সার্টিফায়েড কপির অর্ধেক কাজ শেষ হয়েছে। বাকিটা শেষ হয়ে আগামী রবিবার অথবা সোমবারের মধ্যে পাওয়া যাবে।’
আমরা এ কথা শুনে খুবই মর্মাহত হলাম। আমরা আশা করছিলাম, কপিটা আজ হাতে পেলে রবিবার জামিনের আবেদন করতে পারবো। খালেদা জিয়া অসুস্থ। আমরা আদালতকে বলেছি, রায়ের সার্টিফাইড কপিটা হাতে পেলে জামিনের আবেদন করতে পারবো।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন: আপনারা রবিবার পর্যন্ত ধৈর্য ধরুন। আমরা আদালতকে বলেছি, ম্যাডাম অসুস্থ, তাই জরুরিভিত্তিতে যেনো কপি সরবরাহ করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-৫-এর বিচারক ড. আখতারুজ্জামানের আদালত থেকে তারা সার্টিফায়েড কপি হাতে পাবেন।

এর আগে গত সোমবার (১২ ফেব্রুয়ারি) জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার ৬৩২ পৃষ্ঠা রায়ের সার্টিফায়েড কপির জন্য তিন হাজার কপি ফলিও (পেপার) আদালতে দাখিল করা হয়।

About superadmin

Check Also

খালেদা জিয়ার জামিন নিয়ে ফের শুনানি চলছে

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন প্রশ্নে আবার শুনানি শুরু হয়েছে। মঙ্গলবার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *