Breaking News
Home / রাজনীতি / খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না: মওদুদ আহমদ

খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না: মওদুদ আহমদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন: খালেদা জিয়া ছাড়া বাংলাদেশে আর কোনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে না। কারণ, সেই নির্বাচন দেশের মানুষ প্রত্যাখ্যান করবে।

নির্বাচন পর্যন্ত সরকার যেতে পারবে কিনা সন্দেহ প্রকাশ করে তিনি বলেন: তাই আগেই সমঝোতা করুন।

সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট প্রতিহিংসামূলক মামলা রায় প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি শীর্ষক সভার আয়োজন করে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ। উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান, বরকত উল্লাহ বুলু, মহিলা নেত্রী শিরিন সুলতানা, এম গিয়াস উদ্দিন খোকন প্রমুখ।

নির্বাচন কমিশনের সমালোচনা করে মওদুদ বলেন: নির্বাচন কমিশন সরকারের কথা মতো কাজ করে। প্রধানমন্ত্রী সরকারি টাকা খরচ করে বিশাল জনসভা করে নৌকার পক্ষে ভোট চাইছেন। সরকারকে চিঠি লেখে জানানো উচিত – হয় নির্বাচনী প্রচারণা বন্ধ করুন, না-হয় বিএনপিকে অনুমতি দিন। তাহলে বুঝা যাবে দেশে গণতন্ত্র আছে।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে তিনি বলেন:‘থি না চাইলেই পারতেন। কোন দিন শুনিনি নথি চেয়ে তারপর জামিন দেয়া হয়। তবুও কোর্টের অধিকার আছে। নথি এলে তিনি জামিন পাবেন বলে আমি আশা করি।

এদেশে দু’ রকমের নাগরিক রয়েছে মন্তব্য করে মওদুদ বলেন: প্রথম শ্রেণী ও দ্বিতীয় শ্রেণীর নাগরিক। যারা সরকারবিরোধী রাজনীতি করেন তারা হলো দ্বিতীয় শ্রেণীর নাগরিক। তাদের (আওয়ামী লীগ) বেলায় আইন প্রয়োগ হয় একভাবে। আর বিরোধী দলের বেলায় অন্যভাবে হয়। সূত্র: যুগান্তর।

About superadmin

Check Also

প্রধানমন্ত্রী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে ভোট চেয়ে বেড়াচ্ছেন: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, প্রধানন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী আচরণ বিধি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *