Home / অন্যান্য / উড়ন্ত বিমানে উলঙ্গ হয়ে এক বাংলাদেশী যাত্রীর পাগলামি

উড়ন্ত বিমানে উলঙ্গ হয়ে এক বাংলাদেশী যাত্রীর পাগলামি

Image result for a Bangladeshi passenger+Malindo Air

মালয়েশিয়া থেকে ঢাকাগামী একটি প্লেনে উলঙ্গ হয়ে অস্বাভাবিক আচরণ করার অভিযোগে বাংলাদেশী এক যুবককে ঢাকায় নামার পর, পুলিশের কাছে তুলে দিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

শনিবার মালিন্দো এয়ারের ওডি ১৬২ নম্বর ফ্লাইটের উড়োজাহাজটি কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশে ওড়ার পর, অস্বাভাবিক আচরণ করতে শুরু করে ঐ যুবক।

মালয়েশিয়ার গণমাধ্যমেও এ খবর প্রকাশিত হয়েছে। তরুণটি বিমানের ভেতর একটি সিটে নগ্ন অবস্থায় বসে আছেন – এমন একটি ছবিও প্রকাশিত হয়েছে কয়েকটি পত্রিকায়।

স্ট্রেইট টাইমসসহ মালয়েশিয়ার বিভিন্ন সংবাদপত্রে বিমানের ভেতর তার নানা কান্ডের খবর বেরিয়েছে। এসব রিপোর্টে বলা হয়, ১০ হাজার ফিট উচ্চতায় ওড়ার সময় যুবকটি কাপড় খুলে উলঙ্গ হয়ে পর্নোগ্রাফি দেখতে শুরু করেন। তিনি নারী ক্রুদের জড়িয়ে ধরারও চেষ্টা করেন।

এয়ারলাইন্স কর্তৃপক্ষ তাকে বিমানে আটকে রাখে এবং বিমানটি ঢাকায় নামার পর তাকে পুলিশের হাতে তুলে দেয়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম জানান, বিমানের ক্রু ও যাত্রীদের সাথে অসদাচরণ করার অভিযোগে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ তাকে থানা হাজতে রাখে। হাজতে অধিকাংশ সময়ই তিনি অস্বাভাবিক আচরণ করছিলেন।

বিমানবন্দর পুলিশ তাকে আদালতে পাঠায়। পরবর্তীতে আদালত সেই ব্যক্তিকে তার পরিবারের কাছে হস্তান্তর করে। মালিন্দো এয়াললাইন্স তাদের ফেসবুক পেইজে এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছে। বিবিসি।

About superadmin

Check Also

কাশিমপুর কারাগারে ফাঁসির আসামির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ৯২ বছরের এক ফাঁসির আসামির মৃত্যু হয়েছে। কারাগারের জেলার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *