Home / আন্তর্জাতিক / ট্রাম্প নৈতিকভাবে প্রেসিডেন্ট থাকার যোগ্য নন: কোমি

ট্রাম্প নৈতিকভাবে প্রেসিডেন্ট থাকার যোগ্য নন: কোমি

মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিআইএ’র সাবেক পরিচালক জেমস কোমি বলেছেন: ডোনাল্ড ট্রাম্প নৈতিকভাবে আমেরিকার প্রেসিডেন্ট থাকার যোগ্য নন। উনি নারীদেরকে গোশতের টুকরো বলে মনে করেন।

মার্কিন এবিসি টেলিভিশনের ২০/২০ অনুষ্ঠানে জেমস কোমি এসব কথা বলেছেন। সিআইএ’র পরিচালক পদ থেকে বরখাস্ত হওয়ার এক বছর পর, এ প্রথম তিনি কোনো টেলিভিশনকে সাক্ষাৎকার দিলেন। আগামীকাল (মঙ্গলবার) অ্যা হাইয়ার লয়্যালটি নামে কোমির একটি বই প্রকাশের কথা রয়েছে। তার আগে এবিসি টেলিভিশন চ্যানেল কোমিকে ২০/২০ অনুষ্ঠানের অতিথি করলো।

কোমি সুস্পষ্ট করে বলেছেন: তিনি মনে করেন না ট্রাম্প শারীরিকভাবে প্রেসিডেন্ট হওয়ার অনুপযুক্ত। কিন্তু নৈতিকভাবে তিনি প্রেসিডেন্ট থাকার উপযুক্ত নন। প্রেসিডেন্ট ট্রাম্প চ্যারলোত্তেসভিলের মতো নারীদেরকে গোশতের টুকরো মনে করেন – যিনি ছোট বড় যে কোনো বিষয়ে লাগাতার মিথ্যা কথা বলেন এবং পীড়িপীড়ি করেন যে, আমেরিকার লোকজন তা বিশ্বাস করে – সেই ব্যক্তি নৈতিকতার জায়গা থেকে আমেরিকার প্রেসিডেন্ট থাকার যোগ্য নন। পার্সটুডে।

About superadmin

Check Also

পরমাণু কেন্দ্র ধ্বংসের দাবি উঃ কোরিয়ার

সদিচ্ছার প্রমাণ হিসেবে পরমাণু পরীক্ষা কেন্দ্র ‘পুংগিয়ে-রি’ পুরোপুরি ধ্বংসের দাবি করেছে উত্তর কোরিয়া। ঘোষিত পরিকল্পনা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *