Home / বিনোদন / তারকা অভিনেত্রী ও উপস্থাপিকা তাজিন আহমেদ আর নেই

তারকা অভিনেত্রী ও উপস্থাপিকা তাজিন আহমেদ আর নেই

ছোট পর্দার তারকা অভিনেত্রী তাজিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় হৃদরোগে আক্রান্ত হলে, তাঁকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁকে লাইফ সাপোর্ট দেয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ৪টা ৩৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অ্যাজমার সমস্যা ছিলো বলে জানা যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩ বছর।

তাজিনের মৃত্যুর খবর নিশ্চিত করে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন: আমরা ৩টার দিকে খবরটি পেয়েছি তাজিন আহমেদ হার্ট অ্যাটাক করেছেন। যখন তার হার্ট অ্যাটাক হয়, তখন বাসায় কেবলমাত্র একজন মেকাপ আর্টিস্ট ছিলেন। উনি তাজিনের সঙ্গেই থাকতেন। তিনিই তাজিনকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে আসেন। তার অবস্থা খুবই মুমূর্ষু ছিলো। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো। কিন্তু শেষ রক্ষা হয়নি। আমাদের সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন তাজিন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

প্রসঙ্গত, বিটিভির সোনালি দিনগুলোতে তাজিন আহমেদের উত্থান। জাহিদ হাসান, আজিজুল হাকিম, আজাদ আবুল কালাম, তৌকীর আহমেদ, টনি ডায়েসদের সঙ্গে জুটি বেঁধে নিয়মিতই তিনি হাজির হতেন টিভি দর্শকদের সামনে। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও সুনাম কামিয়েছেন তিনি। খুব ভালো তাজিন আহমেদের লেখার হাতও। অনেকদিন যুক্ত ছিলেন সাংবাদিকতার সঙ্গে।

তাজিন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর করে কয়েকটি পত্রিকায় সাংবাদিকতা করেছেন। পরে মার্কেন্টাইল ব্যাংকে পাবলিক রিলেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দৈনিক ইনকিলাব ও ইত্তেফাক।

About superadmin

Check Also

স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক মহৎপ্রাণ স্বামী

অন্য কাউকে ভালোবাসেন স্ত্রী। বিয়ের কয়েক দিনেই তা জানতে পেরে স্ত্রীর সঙ্গে সেই যুবকের বিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *