Breaking News
Home / আন্তর্জাতিক / আগ্রাসন বন্ধ না হলে তেল আবিবে বোমা হামলা করবো: ইসলামী জিহাদ

আগ্রাসন বন্ধ না হলে তেল আবিবে বোমা হামলা করবো: ইসলামী জিহাদ

ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন ইসলামী জিহাদ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলের আগ্রাসন বন্ধ না হলে, তারা তেল আবিবে বোমা হামলা চালাবে।

ইসলামী জিহাদ আন্দোলনের মুখপাত্র দাউদ শিহাব গতকাল (বুধবার) বলেন: ইসরাইল বেপরোয়াভাবে প্রতিরোধ আন্দোলনগুলোর সঙ্গে সামরিক সংঘাতের চেষ্টা চালাচ্ছে। ‘গ্রেট মার্চ অব রিটার্ন’ কর্মসূচির ফলে যে অচলাবস্থা দেখা দিয়েছে, তা থেকে মুক্তির জন্য ইসরাইল সামরিক সংঘাতের পথ বেছে নিতে চায়। গাজা উপত্যকার বিভিন্ন স্থানে সম্প্রতি ইসরাইল যে বিমান হামলা চালিয়েছে, তার মাধ্যমে গাজার সত্য উচ্চারণের মুখে তেল আবিবের পরাজয়, ব্যর্থতা ও অসহায়ত্ব ফুটে উঠেছে এবং একথা পরিষ্কার হয়েছে যে, ইসরাইলি সন্ত্রাসবাদের চেয়ে গাজার এ সত্য উচ্চারণ অনেক বেশি শক্তিশালী। ইসরাইলি আগ্রাসন মোকাবেলায় ইসলামী জিহাদ আন্দোলন সম্পূর্ণভাবে প্রস্তুত। গাজা উপত্যকা ও তার অধিবাসীদের ওপর ইসরাইলের আগ্রাসন অব্যাহত থাকলে, প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু  ও তার মন্ত্রিসভার সদস্যদের ওপর বোমা হামলা চালানো হবে। এ ধরনের হামলা করার ক্ষমতা জিহাদ আন্দোলনের আছে। পরিস্থিতি এমন হলে তার জন্য জিহাদ আন্দোলনকে দায়ী করার অধিকার কারো থাকবে না।

গতকাল দিন শুরুর দিকে ইসরাইলি বিমান গাজা সমুদ্রবন্দরে ফিলিস্তিনীদের একটি জাহাজের ওপর হামলা চালায়। ঐ জাহাজ একটি আন্তর্জাতিক জাহাজ বহরকে স্বাগতম জানানোর অপেক্ষায় ছিলো। পার্সটুডে।

About superadmin

Check Also

হুদায়দা বিমানবন্দর পতনের খবর নাকচ করেছে হুথি বিদ্রোহীরা

ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলনের যোদ্ধারা সৌদি সেনাদের হাতে হুদায়দা বিমানবন্দর পতনের খবর নাকচ করেছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *