Breaking News
Home / আন্তর্জাতিক / পাকিস্তানী গোলায় জম্মু ও কাশ্মীরে বিএসএফ’র ৪ সদস্য নিহত

পাকিস্তানী গোলায় জম্মু ও কাশ্মীরে বিএসএফ’র ৪ সদস্য নিহত

ভারতের দখল করা জম্মু ও কাশ্মীরের সাম্বা জেলায় পাকিস্তানি গুলিবর্ষণে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ৪ সদস্য নিহত হয়েছে।

মঙ্গলবার রাতে জেলার চামলিয়াল সেক্টরের এ ঘটনায় নিহতদের মাঝে বিএসএফের একজন অ্যাসিসট্যান্ট কমান্ডার রয়েছেন।

বুধবার সকালে বিএসএফের মহাপরিদর্শক রাম আবতার বার্তা সংস্থা পিটিআইকে বলেন: গত রাতে রামগড়ের আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি রেঞ্জার্সরা গুলিবর্ষণ শুরু করে। এতে আমরা আমাদের কর্মকর্তা র‌্যাংকের এক অ্যাসিসট্যান্ট কমান্ডারসহ ৪ সদস্যকে হারিয়েছি; পাশাপাশি আমাদের আরও ৩ সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় এক টুইটে শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীর রাজ্যের পুলিশপ্রধান এসপি ভায়িদ। তবে নিজের টুইটে তিনি ৫ বিএসএফ সদস্য আহত হওয়ার কথা উল্লেখ করেছেন।

মঙ্গলবার রাত প্রায় সাড়ে ১০টার দিকে চামলিয়াল সেক্টর সীমান্তের ওপাশ থেকে গুলিবর্ষণ শুরু হয়ে বুধবার ভোররাত সাড়ে ৪টা পর্যন্ত চলে। বিএসএফ জওয়ানরাও পাল্টা গুলিবর্ষণ করে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

২রা জুন জম্মুতে ভারতীয় সেনা ফাঁড়ি লক্ষ্য করে আন্তর্জাতিক সীমান্তের অপর পাশ থেকে পাকিস্তানি জওয়ানদের গুলিবর্ষণে এক কর্মকর্তাসহ দু’ বিএসএফ সদস্য নিহত হয়েছিলেন।

তখন জম্মু সীমান্তের ৩টি সেক্টরে পাকিস্তানি বাহিনীর ব্যাপক গুলিবর্ষণে এক পুলিশ ও এক নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছিলেন। এনডিটিভি।

About superadmin

Check Also

তুরস্ক এস-৪০০ কিনলে ন্যাটো ঝুঁকিতে পড়বে: মার্কিন জেনারেল

তুর্কি সরকার রাশিয়ার কাছ থেকে অত্যাধুনিক ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা এস-৪০০ কেনার যে পরিকল্পনা করেছে, তা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *