Home / আন্তর্জাতিক / অসুস্থ আনোয়ার ইব্রাহিমকে দেখতে হাসপাতালে সস্ত্রীক এরদোগান

অসুস্থ আনোয়ার ইব্রাহিমকে দেখতে হাসপাতালে সস্ত্রীক এরদোগান

মালয়েশিয়ার পিপলস জাস্টিস পার্টির (পিকেআর) কার্যনির্বাহী নেতা আনোয়ার ইব্রাহিমের মেরুদন্ডের অস্ত্রোপচারের জন্য তুরস্কের ইস্তাম্বুলের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তুর্কি প্রেসিডেন্ট এরদোগান এবং তাঁর স্ত্রী এমিনি।

চিকিৎসার অংশ হিসাবে সার্জারি জন্য ইন্দোনেশিয়ার জাকার্তা আনোয়ার ইব্রাহিম তুরস্কে গিয়েছেন বলে তিনি রোববার এক ফেসবুক পোস্টে জানিয়েছেন। ফেসবুক পোস্টে আনোয়ার বলেন: ইস্তাম্বুলে আমার পোস্ট সার্জারির সময় প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান এবং তার স্ত্রী আমাকে দেখতে এসেছিলেন। সম্প্রতি নির্বাচনে জয় লাভ করার পর, তাদের হাতে খুব বেশি সময় না থাকা সত্ত্বেও আমাকে দেখতে তাদের আসা সত্যিই প্রশংসারযোগ্য। ইস্তাম্বুলের মেডিপল মেগা ইউনিভার্সিটি হাসপাতালে ফলো-আপ সার্জারি করা হয়েছে। বৃহস্পতিবার আরো একটি সার্জারি করা হবে। মালয়েশিয়া ও তুরস্কের মধ্যে সম্পর্ক জোরদার ও সহযোগিতা বৃদ্ধি নিয়ে ইচ্ছা প্রকাশ করলে, তুরস্কের নেতার কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছি।

সম্প্রতি তুরস্কে অনুষ্ঠিত প্রেসিডেন্সিয়াল নির্বাচনের কিছু দিন আগেও আনোয়ার ইব্রাহিম দেশটি সফর করেছেন। তুরস্ক থেকে দেশে ফেরার পর ২৩শে জুন তিনি অসুস্থ হয়ে পড়লে, তাকে জরুরি চিকিৎসা দেয়া হয়। দ্য স্টার অনলাইন ও চ্যানেল নিউজ এশিয়া।

About superadmin

Check Also

তুরস্ক মার্কিন পণ্যের বিশাল অর্ডার বাতিল করেছে

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোগান যুক্তরাষ্ট্রের ইলেক্ট্রনিক্স পণ্য বয়কটের আহ্বানের পর, আইফোনের ৫০ মিলিয়ন ডলারের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *