Breaking News
Home / আন্তর্জাতিক / অবৈধ ৫ সন্তানের বাপ ইমরান খান!

অবৈধ ৫ সন্তানের বাপ ইমরান খান!

পাকিস্তানের সম্ভাব্য প্রধানমন্ত্রী হিসেবে বেশ আলোচনায় রয়েছেন সাবেক ক্রিকেটার ও তেহেরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান।

পাকিস্তানের প্রধান রাজনৈতিক দলগুলোর অভিযোগ, ইমরানকে প্রধানমন্ত্রী করতে নির্বাচনে হস্তক্ষেপ করছে সেনাবাহিনী। গণমাধ্যমেও তার পক্ষে প্রচারণা চলছে।

ইমরানকে নিয়ে এসব বিতর্কের মুখে দেশটির সেনাবাহিনীর মুখপাত্র রীতিমতো সংবাদ সম্মেলন করে অভিযোগ অস্বীকার করেছেন।

তবে রাজনৈতিক আলোচনার ভেতরেই ইমরানের ভাবমূর্তিকে প্রশ্নের মুখে ফেলেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। তার দাবি, ইমরানের পাঁচজন ‘অবৈধ’ সন্তান রয়েছে – যাদের মাঝে কয়েকজনই ভারতীয়!

সাংবাদিক রেহাম তার আত্মজীবনীতে দাবি করেছেন, তার সঙ্গে ইমরানই তাকে জানিয়েছেন তার পাঁচজন ‘অবৈধ’ সন্তান রয়েছে – যাদের বাবা তিনি!

‘রেহাম খান’ নামে লেখা ঐ বইয়ে ইমরানের সাবেক স্ত্রী জানান, অবৈধ সন্তানদের মাঝে একজনের বয়স ৩৪।

এ বইয়ের ইমরান খানের যৌন জীবনের নানা কথা তুলে ধরেছেন রেহাম খান। পাশাপাশি তাদের বিচ্ছেদের কথাও তিনি স্পষ্টভাবে উল্লেখ করেছেন।

বৃটিশ সাংবাদিক রেহাম জানান, সচেতনতা’ বাড়াতেই তিনি এ বই লিখেছেন। তার নিজের জীবনের অভিজ্ঞতা বাকিদের সহায়তা করবে বলেই মত তার।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে রেহাম খান বলেন: আমি আমার জীবনের ভুলগুলোই বইটিতে তুলে ধরেছি। কেন ইমরানকে বিয়ে করেছি, সেটি যেমন উল্লেখ করেছি – তেমনই এটিও লিখেছি – কিছু বিষয়ে মেয়েদের অবশ্যই সচেতন থাকা উচিত। আমার উদ্দেশ্য ছিলো কোনো ভুল পদক্ষেপ গ্রহণের আগে মানুষকে সচেতন করা।

রেহাম খান তার বইয়ে ইমরান খানের পাশাপাশি পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরামের ‘বিকৃত যৌনাচারের’র কথাও তুলে ধরেছেন। অবশ্য ওয়াসিম অভিযোগ অস্বীকার করে রেহামকে আইনি নোটিশ পাঠিয়েছেন। সূত্র: দৈনিক যুগান্তর।

About superadmin

Check Also

রাশিয়ান এস-৪০০’র বদলে তুরস্কের কাছে পেট্রিয়ট বেচতে চায় আমেরিকা

রাশিয়ার তৈরি এস-৪০০ ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থার পরিবর্তে পেট্রিয়ট ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা বিক্রির জন্য তুরস্ককে প্রভাবিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *