Breaking News
Home / আন্তর্জাতিক / আমি আমার ছেলের সঙ্গে জেলে যেতে চাই: নওয়াজ শরীফের মা

আমি আমার ছেলের সঙ্গে জেলে যেতে চাই: নওয়াজ শরীফের মা

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের মা এই প্রথমবারের মত কোন প্রচারমাধ্যমে সাক্ষাতকার দিলেন। ৮৪ বছর বয়সী শামীম আক্তার ভয়েস অফ অয়ামেরিকার সাথে এক বিশেষ সাক্ষাতকারে বলেন: ‘আমি আমার ছেলের সাথে জেলে যেতে চাই।’ এ সাক্ষাতকারটি তিনি এমন সময় দিলেন – যখন দুর্নীতিতে অভিযুক্ত নওয়াজ শরীফ এবং তার কন্যা পাকিস্তানে যাচ্ছেন।

এখানে উল্লেখ্য, বিদেশে বিপুল সম্পদের হিসাব দিতে না পারায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে ১০ বছরের জেল এবং ১০.৫ মিলিয়ন বা ১০ কোটি ৫০ লক্ষ ডলার জরিমানা করেছে দুর্নীতি দমন আদালত। এবং একই অভিযোগে তাঁর কন্যা মারিয়াম নাওয়াজ’কে সাত বছরের জেল এবং ২৫ লক্ষ ডলার জরিমানা করা হয়েছে।

নওয়াজ শরীফের মা শামীম আক্তার বলেন: লাহোরে পৌছানোর পরেই যখন নওয়াজ শরীফ এবং তার কন্যাকে জেলে নেয়া হবে, তিনিও উনার ছেলে এবং নাতনীর সাথে জেলে যাবেন।

যখন তাকে জিজ্ঞেস করা হয় যে, তাদের বিরুদ্ধে তো ঘুষ নেয়া এবং দুর্নীতির অভিযোগ রয়েছে? উত্তরে তিনি বলেন: তার ছেলে দুর্নীতির সঙ্গে যুক্ত নয়। যখন সে প্রথম প্রধানমন্ত্রী হলো, তখন নওয়াজের বাবা তাকে সরকারের অর্থ নিজ ব্যবহারের জন্য খরচ করতে দেয়নি। তিনি প্রতি মাসে ছেলেকে ব্যক্তিগত খরচের টাকা পাঠাতেন। আমার ছেলের বিরুদ্ধে যুক্তিহীন অভিযোগ করা হয়েছে। শত্রুরা এ কাজ করছে।

তিনি তার ছেলে এবং ছেলের স্ত্রী কুলসুম নওয়াজের কথা বলেন যে, তাদের মাঝে সম্পর্ক খুবই ভাল। কুলসুম নওয়াজ তার স্বামীর প্রতি খুব অনুগত এবং নওয়াজ শরীফ তার স্ত্রীর প্রতি কর্তব্যপরায়ণ ও সৎ। ভো’য়া।

About superadmin

Check Also

রাশিয়ান এস-৪০০’র বদলে তুরস্কের কাছে পেট্রিয়ট বেচতে চায় আমেরিকা

রাশিয়ার তৈরি এস-৪০০ ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থার পরিবর্তে পেট্রিয়ট ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা বিক্রির জন্য তুরস্ককে প্রভাবিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *