Breaking News
Home / বিনোদন / মিঃ বিনের গুণাগুণ

মিঃ বিনের গুণাগুণ

বিখ্যাত বৃটিশ অভিনেতা মিস্টার বিনকে আমরা অনেকেই শুধু কৌতুক অভিনেতা হিসেবে জানি। কিন্তু জনপ্রিয় এ ব্যক্তির মাঝে কৌতুক ছাড়াও রয়েছে নানা গুণ – যে  কারণে তিনি বিশ্বের বহু মানুষের অনুপ্রেরণা হিসেবে কাজ করছেন।

১। সময়য়ানুবর্তী: মি. বিন সব সময় সময়ের সঙ্গে চলেন। তিনি সময়োপযোগী কাজ করেন। মানুষের চাহিদা মোতাবেক, নিজের পরিকল্পনা তৈরি করে কাজ করেন। সময় উপযোগী ভিডিও তৈরি করেন।

২। যত্নবান: মি. বিন সব সময় যত্নবান। নিজের কাজের, পরিবারের, এমন কি বাসার পোষা প্রাণীর প্রতিও তিনি খুবই যত্নবান – যে কারণে তিনি তার কর্মস্থল ও পরিবার-পরিজনসহ সব মহলে বিশেষ সমাদৃত।

৩। ভালো রাঁধুনি: মি. বিন একজন অভিনেতা হলেও ভালো রান্না জানেন। বিভিন্ন সময়ে তিনি নিজের হাতে পরিবারের রান্নার কাজ সারেন। সুন্দর রান্নার জন্য বন্ধুমহলে তিনি ভালো বাবুর্চি হিসেবে পরিচিত।

৪। মানুষকে আনন্দ দেয়া: বিখ্যাত এ অভিনেতার সবচেয়ে বড় গুণ হচ্ছে মানুষকে আনন্দ দেয়া। তিনি তার সাধারণ চলাফেরা বা কথাবার্তার মাধ্যমেও মানুষকে আনন্দ দিতে পারেন। তার তৈরি কৌতুক অভিনয়ের ভিডিও বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের আনন্দের খোরাক।

৫। নিজের মতো চলা: অন্যে মিঃ বিনের সম্পর্কে কী ভাবছে, তা তার কাছে গুরুত্বপূর্ণ নয়। তিনি সব সময় নিজের কাজকে গুরুত্ব দিয়ে থাকেন। কখনোই অন্যের সমালোচনা বা চিন্তায় নিজের কাজে পরিবর্তন আনেন না।

৬। গায়ক: মি. বিন মুলত কৌতুক অভিনেতা হিসেবে বিখ্যাত হলেও ভালো গান গাইতে পারেন। যুক্তরাজ্যের বিখ্যাত সব অপেরায় তিনি গান গাইতেন।

৭। পিয়ানো বাদক: মিঃ বিন নিজে যেমনি গান গাইতে পারেন – তেমনি ভালো পিয়ানোও বাজাতে পারেন। তার পিয়ানো বাজানো অনেক পেশাদার পিয়ানো বাদকদের চেয়ে সুন্দর।

৮। প্রকোশলী: পেশাগতভাবে তিনি কৌতুক অভিনেতা হলেও আসলে মিঃ বিন একজন ইঞ্জিনিয়ার। তিনি পড়ালেখা করেছেন ইঞ্জিনিয়ারিংয়ে। ইঞ্জিনিয়ারিংয়ে তিনি স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী।

৯। লেখক: অভিনয়ের পাশাপাশি মি. বিন লেখালেখিও করেন। তার কয়েকটি বই প্রকাশিত হয়েছে। তিনি বিভিন্ন রেডিও ও টেলিভিশন প্রোগ্রামের স্ক্রিপ্ট লেখেন। সূত্র: দ্য ওডিসি অনলাইন।

About superadmin

Check Also

গায়ককে জড়িয়ে ধরায় সৌদি রমণী গ্রেফতার!

সৌদি আরবে একটি গানের অনুষ্ঠানের মঞ্চে উঠে গায়ককে জড়িয়ে ধরায় এক নারীকে গ্রেফতার করা হয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *