Breaking News
Home / খেলাধূলা / হবু প্রধানমন্ত্রী ইমরান খানকে ওয়াসিম-আফ্রিদি-শোয়েবদের অভিনন্দন-বার্তা

হবু প্রধানমন্ত্রী ইমরান খানকে ওয়াসিম-আফ্রিদি-শোয়েবদের অভিনন্দন-বার্তা

পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পথে দেশটির কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান। তার এ সাফল্যে ভীষণ খুশি পাকিস্তান ক্রিকেটাঙ্গনের রথি-মহারথিরা। প্রথম কোনো ক্রিকেটার হিসেবে দেশটির প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছার বৃষ্টিতে ভিজিয়েছেন তারা।

প্রতিদ্বন্দ্বী দলগুলোর চেয়ে তেহরিক-ই-ইনসাফ যোজন যোজন এগিয়ে থাকায় সোশ্যাল মিডিয়ায় সরব দেশটির ক্রিকেট আঙিনার তারকারা। ২২ গজের ইমরানকে রাজনীতিতেও অধিনায়কের ভূমিকায় দেখার প্রত্যাশা জানিয়ে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তারা।

সুইং মাস্টার ওয়াসিম আকরাম বলেন: আমার বিশ্বাস, প্রধানমন্ত্রী হিসেবে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবেন তিনি। তার আছে অসীম কর্মশক্তি, ক্ষমতা ও মেধা – যা দেশ ও দশের উন্নতিতে অগ্রণী ভূমিকা পালন করবে।

আলোচিত ধারাভাষ্যকার রমিজ রাজা বলেছেন: নেতা হিসেবে ইমরান খানের চেয়ে বড় এবং ভালো উদাহরণ আর কে হতে পারেন? তিনি এমন একজন সুপারস্টার – যার পায়ের তলায় লুটিয়েছে বিশ্ব। ২২ বছর ধরে নির্দিষ্ট ভিশন নিয়ে এগিয়ে চলেছেন; সেটা অবশ্যই বিশেষ কিছু। তার মতো একজনকে প্রধানমন্ত্রী হিসেবে পাচ্ছি, আমরা গর্বিত।

বুমবুমখ্যাত শহীদ আফ্রিদি বলেছেন: আমি মনেপ্রাণে বিশ্বাস করি, তিনি দেশকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারবেন। প্রতিপক্ষ দলগুলোর প্রতি অনুরোধ, আপনারা ফল মেনে নেবেন। পরে পাকিস্তানকে নতুনভাবে গড়ে তুলতে সহায়তা করবেন।

স্পিডস্টার শোয়েব আখতার বলেন: অভিনন্দন ইমরান খান। আপনি দেখিয়ে দিয়েছেন যে, প্রধানমন্ত্রী হিসেবে আপনিই সেরা পছন্দ।

দুসরার জনক সাকলায়েন মুশতাক বলেন: নতুন প্রধানমন্ত্রীর প্রতি আমার দোয়া ও শুভকামনা রইলো। আসল কথা হচ্ছে, এখন সবাইকে নিয়ে তাকে নতুন পাকিস্তান গড়তে হবে। আমাদের দেশ; আমরাই সবকিছুর জন্য দায়িত্বশীল। সূত্র: যুগান্তর।

About superadmin

Check Also

অবশেষে ওজিল ইস্যুতে ভুল স্বীকার করলো জার্মানী

অবশেষে বোধোদয় হয়েছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফবি)। ওজিল ইস্যুতে ভুল স্বীকার করেছেন সংস্থাটির প্রধান রেইনহার্ড ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *