Breaking News
Home / আন্তর্জাতিক / ইমরান খানের সৎ মেয়ে পিটিআইয়ে যোগ দিয়েছেন

ইমরান খানের সৎ মেয়ে পিটিআইয়ে যোগ দিয়েছেন

পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী ইমরান খানের সৎমেয়ে মেহেরুন্নিসা হায়াত পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টিতে যোগ দিয়েছেন। তিনি ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা মানিকার মেয়ে।

পাক সংবাদমাধ্যম ডন জানিয়েছে, ইমরান খান আজ সোমবার আনুষ্ঠানিকভাবে পিটিআইয়ের প্রধানমন্ত্রী প্রার্থী মনোনীত হয়েছেন। ইমরানের সঙ্গে বৈঠকের পর, মেহেরুন্নিসা পিটিআইতে যোগ দেন। ইমরানের সঙ্গে বৈঠকের সময় মেহেরুন্নিসার মা বুশরা উপস্থিত ছিলেন। ফারাহ খান নামে মেহেরুর এক বান্ধবীও তার সঙ্গে পিটিআইয়ে যোগ দিয়েছেন।

মেহরু হায়াত বলেছেন: আমি পার্টির নেতৃত্ব ও কর্মসূচির প্রতি সন্তুষ্ট। আমার বিশ্বাস, দেশকে সংকট থেকে উত্তরণের সক্ষমতা ইমরান খানের রয়েছে।

তবে বিষয়টি অনেকে স্বজনপ্রীতি হিসেবে দেখছেন। তাদের মতে, ইমরান প্রকাশ্যে তার রাজনীতিতে স্বজনপ্রীতি ও বংশীয় নীতির বিরোধিতা করলেও মেহরু হায়াতের পার্টিতে যোগদান স্বজনপ্রীতির উদাহরণ।

ফেব্রুয়ারীতে লাহোরে ইমরান বিয়ে করেন বুশরাকে। এ বিয়ের পর, বুশরা জনসমক্ষে আসেননি এবং রাজনীতিতে সক্রিয় ভূমিকায় দেখা যায়নি।

পাকিস্তানের নবনির্বাচিত প্রধানমন্ত্রী হিসেবে ১১ই আগস্ট শপথ নেবেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান। সূত্র: ডন ও দ্য এক্সপ্রেস ট্রিবিউন।

About superadmin

Check Also

এরদোগান আবারো একে পার্টির চেয়ারম্যান হলেন

তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ আবারো এরদোগান দেশটির ক্ষমতাসীন দল জাস্টিস অ্যান্ড ডেভেলপমেন্ট পার্টির (একে পার্টি) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *